Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আসুন আমরা সবাই মিলে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই -শেখ মোঃ আব্দুল্লাহ

সিরাজদিখানে আল-মুসলিম গ্রুপের ত্রান বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৪:১৪ পিএম

আল- মুসলিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপি´র সাবেক সহ- সভাপতি,সিরাজদিখান উপজেলা বিএনপি´র সাবেক সাধারণ সম্পাদক শেখ মোঃ আব্দুল্লাহ্ বৈশ্বয়িক মহামারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারনে ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিক, প্রতিবন্ধী,বেদে সম্প্রদায়,দিনমজুর ও অসহায় হত দরিদ্রদের মাঝে ৪ মে সোমবার সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নে ৪ শতাধিক পরিবারকে খাদসামগ্রী প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন রশুনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল খালেক শিকদার,সিরাজদিখান উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ও আল-মুসলিম গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরনের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা অহিদুল ইসলাম অহিদ,শ্রীনগর থানা যুবদল নেতা জহিরুল ইসলাম মামুন, সিরাজদিখান থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ শিকদার,যুবদল নেতা নজরুল ইসলাম ফরহাদ,থানা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক সোহেলসহ স্থানিয় গন্যমান্য ব্যক্তিবর্গ । এছাড়াও আল-মুসলিম গ্রুপের পক্ষ হতে মুন্সীগঞ্জ-১ আসনের শ্রীনগর-সিরাজদিখান উপজেলায় ১২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এবং সিরাজদিখান ও শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে সরঞ্জামাদী হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক,ও জীবানুনাশক সাবান পিপিই বিতরণ করে।
আল-মুসলিম গ্রুপের ব্যাবস্থনা পরিচালক ও বিএনপি নেতা শেখ মো.আব্দুল্লাহ বলেন, ‘দুঃস্থ মানুষদের কল্যাণে সাহায্য করা একটি মহৎ কাজ। করোনা ভাইরাস এর কারনে এই ক্লান্তিলগ্নে আত্ম মানবতা সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, মানুষ মানুষের জন্য। আসুন আমরা সবাই মিলে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই। দেশের দুর্যোগ মোকাবেলায় আল-মুসলিম গ্রুপ সব সময় অসহায়দের পাশে থাকবে ।’

এর আগে সিরাজদিখানের জৈনসার ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য এবং মনির উদ্দিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মো.জাকির হোসেন তার ব্যক্তিগত উদ্যোগে ২ হাজার কর্মহীন দুস্থদের মাঝে চাল.ডাল,তৈল,পিয়াজ,আলূসহ ইফতার সামগ্রী বিতরন করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ