Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

নেত্রকোনার সীমান্তবর্তী এলাকার ৪ শত হত-দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৪:২০ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়ন নেত্রকোনার উদ্যোগে সোমবার সীমান্তবর্তী এলাকার অসহায়, হত-দরিদ্র, দুঃস্থ ও কর্মহীন ৪ শত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বিজিবি ৩১ নেত্রকোনা ব্যাটালিয়নের উপ-অধিনায়ক নুরুদ্দীন মাকসুদ কর্তৃক প্রেরিত এক প্রেস-বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সীমান্তবর্তী এলাকায় শত শত লোক কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন লোকদের দুর্ভোগ দুর্দশা লাঘবে বিজিবি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী তাদের মধ্যে বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। বিজিবি’র উদ্যোগে সোমবার সকালে ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার সোহাগীপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ২শত পরিবার এবং দুপুরে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার তিনালী মোড়ে ২শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রীর মাঝে রয়েছে, চাল, ডাল, তেল, আটা, সুজি, বিস্কুট ও লবন।
ত্রাণ বিতরণ কার্যক্রমে বিজিবি ৩১ নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সাব্বির আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, উপ-অধিনায়ক মেজর নুরুদ্দীন মাকসুদ, এইসি এবং স্থানীয় চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সোমবার মোট ৪ শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা এবং সুনামগঞ্জ জেলার মধ্যনগর ও ধর্মপাশা উপজেলায় আরও ৬ শত অসহায়, হত-দরিদ্র, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ