Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে নারীকে গণধর্ষণ আটক ২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৪:৪৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্বামী পরিক্ত্যাতা এক নারী গণধর্ষণের শিকার হয়েছে। রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় ওই ঘটনা ঘটে। সোমবার ধর্ষিতা নারীকে উদ্ধার করে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত দুইজনকে আটক করে পুলিশ। পরে ধর্ষিতার বাবা বাদী হয়ে ৩ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
জানা যায়, উপজেলা মাইজবাগ ইউনিয়নের ভাষাগকুলনগর গ্রামের স্বামী পরিক্ত্যাতা নারী প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে, ইটখলা পাহারাদার ভাষা গকুলনগর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আব্দুল বারেক (৫০), বটতলা বাজার পাহারাদার কুল্লা গ্রামের মৃত নুর হোসেনের ছেলে আব্দুল মান্নান (৭০) ও মৃত সবদুল মুন্সির ছেলে নুরুল ইসলাম তাকে মুখ চেপে ধরে বাড়ির পার্শ্ববর্তী একটি ইটখলায় নিয়ে ধষর্ণ করে। তার ডাক চিৎকারে ওই নারীর বাবা ও চাচা গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় মাতাব্বরদের জানায়। পরে স্থানীয় মাতাব্বররা বিষয়টি সুরাহার চেষ্টা করে না পারায় পুলিশকে জানালে পুলিশ ধর্ষিতা নারীকে উদ্ধার করে। এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত আব্দুল বারেক ও আব্দুল মান্নান কে আটক করে। ধর্ষিতার বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ জানান, দু’জনকে আটকরা হয়েছে। অন্যান্য আসামীদের আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২৯ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ