Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে শরীফ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৪:৪৫ পিএম

নারায়ণগঞ্জের ফতল্লার দেওভোগ আদর্শনগর এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় নিহত ব্যবসায়ী শরীফ হত্যাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।সোমবার সকালে লকডাউন উপেক্ষা করে নিহত শরীফের পরিবারের স্বজনরাসহ স্থানীয় সামাজিক সংগঠনের নের্তৃবৃন্দ ও দুই শতাধিক নারী পুরুষ এ বিক্ষোভ কর্মসূচীতে অংশ নেন।
বিক্ষোভ সমাবেশ থেকে ব্যবসায়ী শরীফ হত্যা মামলার অন্যতম আসামী সন্ত্রাসী শাকিল এবং লালনসহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রমাসনের কাছে দাবি জানানো হয়।এসময় বক্তব্য রাখেন- আদর্শনগর সমাজকল্যান সংসদের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন ভুইয়াসহ নিহত শরীফের বাবা আলাল মাতবর ও মা রহিমা বেগম।
বক্তাদের অভিযোগ, গত ১ এপ্রিল সন্ত্রাসী শাকিল ও লালন বাহিনী প্রকাশ্যে শরীফকে কুপিয়ে হত্যা করে। এ হত্যাকান্ডের ঘটনায় ওইদিন রাতে নিহত শরীফের বাবা আলাল মাতবর বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ সিসি টিভির ক্যামেরার ফুটেজ দেখে হত্যাকান্ডে জড়িত আসামীদের শনাক্ত করে।
বক্তারা আরো অভিযোগ করেন, তবে ঘটনার দীর্ঘ এক মাস পেরিয়ে গেলেও পুলিশ আসামীদের গ্রেফতার করছে না। যার কারণে আসামীরা সন্ত্রাসী বাহিনী নিয়ে প্রকাশ্যে ঘোরাফেরা করছে এবং মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে। এ অবস্থায় আতংক ও চরম নিরাপত্তাহীনতার মধ্যে বসবাস করছেন নিহত শরীফের পরিবারের স্বজনরা।
নিহত শরীফ হোসেন র্দীঘ প্রায় পাচঁ বছর সৌদি আরবে ছিলেন। গত ছয় সাত মাস আগে দেশে ফিরে এসে এলাকাতেই ইলেকট্রনিক্স ও ফার্নিচারের দোকান দিয়ে ব্যবসা শুরু করে তিন মাস আগে পারিবারিকভাবে বিয়ে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ