Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

কনসার্টে গান গাইলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৫:০০ পিএম | আপডেট : ১১:২৩ পিএম, ৪ মে, ২০২০

র‌্যাপার বাদশা’র সংগীতায়োজনে গান গাইলেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘সব সহি হো জায়েগা’ শিরোনামের গানে কন্ঠ দিয়েছেন তিনি। তবে এটি কোনো সিনেমার জন্য নয়। এর পেছনে রয়েছে অন্য এক উদ্দেশ্য।

 করোনা সংকটে দুঃস্থ-অসহায়রা মানবেতর জীবন যাপন করছেন। এবার তাদের সহায়তার জন্য ত্রাণ সংগ্রহে নেমেছে বি-টাউনের তারকারা। বিনা পারিশ্রমিকে কেউ গান গাইছেন, কেউ পড়ছেন কবিতা আবার কেউবা করছেন অভিনয়। লকডাউনের দিনে কোনো স্টেডিয়াম কিংবা হলরুমে নয়। সোস্যাল মিডিয়াই লাইভ কনসার্টে অংশ নিয়ে এসব করছেন তারকারা।

ব্যতিক্রমী লাইভ কনসার্টের নাম রাখা হয়েছে ‘আই ফর ইন্ডিয়া’। এবার কনসার্টের জন্যই গান গাইলেন কিং খান। মহৎ উদ্যোগে সাড়া দিয়ে মজা করতেও ভুলে যাননি তিনি। এ বিষয়ে মজার ছলে শাহরুখ বলেন, ‘সময় এতটাই খারাপ চলছে যে এসআরকে’কেও গান গাইতে হচ্ছে’।

প্রসঙ্গত, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই সরব রয়েছেন শাহরুখ খান। দেশের আপদকালীন সময়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ত্রান তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন তিনি। করোনায় আক্রান্তদের সেবা প্রদানে নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের পাঁচ তারকা হোটেলও ছেড়েছেন বলিউড বাদশা।



 

Show all comments
  • মতামত ৪ মে, ২০২০, ১০:৪১ পিএম says : 0
    শাহরুখ খান, আমির খান এবং সালমান খানকে মাফিয়ায় ধোরছে বহুত আগে. এটা নতুন কোনো খবর না, সবাই জানে.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ