Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা দিরাই পৌরসভার

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দিরাই উপজেলা সংবাদদাতা : সুনামগঞ্জ জেলার প্রত্যন্ত এলাকা হিসেবে পরিচিত দিরাই পৌরসভার সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। এর মধ্যে রয়েছে উন্নয়ন খাতে ১৭ কোটি ১৬ লাখ ৩ হাজার ৪৫১ টাকা ও রাজস্ব খাতে ১ কোটি ৪৭ লাখ ৪০ হাজার টাকা মিলে মোট ১৮ কোটি ৪৯ লাখ ৩ হাজার ৪৫১ টাকা। গতকাল (বুধবার) দুপুরে দিরাই পৌরসভা অফিসে এ বাজেট ঘোষণা করেন মেয়র মো. মোশাররফ মিয়া। জানা যায়, বাজেটের সবচেয়ে বড় প্রকল্পটি হচ্ছে ওয়াটার প্লানটেশন, যার অম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ৮ কোটি টাকা। এছাড়া পৌর ভবন নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৩ কোটি টাকা।
বাজেট সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত ২নং আসনের কাউন্সিলর হেলেনা বেগম, ৩নং আসনের কাউন্সিলর পদে মাধবী দে (পুতুল), ১নং ওয়ার্ডের কাউন্সিলর মিয়াধন মিয়া (ইদন), ২নং ওয়ার্ডের কাউন্সিলর এবিএম মাসুম প্রদীপ, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নিবেশ রায়, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মফিজুর রহমান তালুকদার জুয়েল, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সুব্রত চৌধুরী শিতু, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পংকজ পুরকায়স্থ, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল মিয়া, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর সবুজ মিয়াসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা দিরাই পৌরসভার
আরও পড়ুন