Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের টেলিমেডিসিনের সাপটিং পারর্সন করোনায় আক্রান্ত

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৮:১০ পিএম

এই প্রথম নাটোরের লালপুর উপজেলায় এক জন করোনা রোগী শনাক্ত হলো। সোমবার (০৪ মে) সন্ধ্যা ৭.৩০ মিনিটের সময় লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, ‘যে আক্রান্ত হয়েছে সে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেলিমেডিসিনের সাপটিং পারর্সন। গত ২ মে তারিখে তার নমুনা সংগ্রহ কেরে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিলো। আজ সন্ধ্যায় প্রাথমিক ভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি বিভাগ থেকে মোবাইলে এসএমএসের মাধ্যমে করোনা পজেটিভ জানাগেছে। তিনি আরো বলেন, ‘তবে তার কোন করোনার সিমটম ছিলো না। যেহেতু তার করোনা পজেটিভ এসেছে আজ থেকে লালপুর হাসপাতালের টেলিমেডিসিন সেবা বন্ধ করা হয়েছে এবং আক্রান্ত ব্যক্তিকে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এব্যাপারে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি সত্যতা নিশ্চিত করে জানান, ‘লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেলিমেডিসিনের সাপটিং পারর্সন করোনা শনাক্ত হওয়ায় তাকে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে টেলিমেডিসিন সেবা বন্ধ রাখা হয়েছে। আমরা সরেজমিনে হাসপাতালে যাচ্ছি লকডাউন সহ প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে বলে তিনি জানান।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ