Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিরাপত্তা কর্মী-শ্রমিকদের জন্য এক লাখ বেলার খাবার কার্যক্রম রিহ্যাবের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৮:৫৭ পিএম

নির্মাণাধীন প্রকল্পে নিরাপত্তা কর্মী এবং শ্রমিকদের জন্য এক লাখ বেলার খাবার সহায়তা কার্যক্রম শুরু করেছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। আজ সোমবার(৪ মে) থেকে এ খাবার সহায়তা কার্যক্রম শুরু করা হয়। রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) এ খাদ্য সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন।

 

এ সময় রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) বলেন, করোনা ভাইরাসের কারণে আমাদের নির্মাণ কাজ সম্পূর্ণ রুপে বন্ধ রয়েছে। ফলে এই শিল্পের সাথে জড়িত ডেইলি বেসিস এর শ্রমিকরা বেকার হয়ে পড়েছেন। তাদের কথা চিন্তা করে রিহ্যাব এর পক্ষ থেকে এক লক্ষ বেলার খাবার সহায়তা কার্যক্রম শুরু করা হয়েছে।

 

খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট (১ম) লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ এবং ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিহ্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ