Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

বন্দুকযুদ্ধে নিহত প্রধান আসামি

গাজীপুরে শিশু অপহরণ করে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১২:০৪ এএম

গাজীপুরে ভাড়াটিয়া কর্তৃক বাড়ির মালিকের ছেলেকে অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। গত রোববার রাতে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শিশু আলিফ হত্যা মামলার প্রধান আসামি জুয়েল আহমেদ সবুজ নিহত হয়।

র‌্যাব-১, পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার রাতে নগরীর পূর্বাইল এলাকা থেকে আলিফ হত্যাকান্ডে জড়িত জুয়েলের বন্ধু সাগরকে আটক করা হয়। গত রোববার দুপুরে সাগর হত্যাকান্ডের বর্ণনা দেয়। পরে তার দেয়া তথ্যমতে নিজ বাড়ির ঝুটের গুদাম থেকে শিশু আলিফের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। রাতে কোনাবাড়ী এলাকায় জুয়েলকে গ্রেফতার করতে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালান জুয়েল। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ ঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ

২৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ