Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঋষি কাপুরকে স্মরণ করে কাঁদলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৯:৩৩ পিএম

বলিউডের রোমান্টিক হিরো ঋষি কাপুর মারা গেছেন গত বুধবার। দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারে ভুগছিলেন প্রবীণ এ অভিনেতা। এই কঠিন সময়ে সহকর্মী ও প্রিয় বন্ধুর পাশে থাকতে পারেননি বলিউডের বিগ বি। এবার সেই কষ্টে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন।

ঋষির সঙ্গে কাটানো পুরোনো স্মৃতি স্মরণ অমিতাভ বচ্চন তাঁর নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, পরিচালক রাজ কাপুরের বাসায় প্রথম দেখেছিলাম যুবক ঋষি কাপুরকে। সেই থেকে শুরু। এরপরে যতবারই দেখা হয়েছে নিজের অসুস্থতা কখনও বুঝতে দেননি তিনি।

তিনি আরো বলেন, হাসপাতালে যখন ঋষির চিকিৎসা চলছিলো তখন আমি যাইনি। কেননা তাঁকে ঐ অবস্থায় দেখার মতো শক্তি আমার ছিলো না। সে কারণেই হাসপাতালে প্রিয় বন্ধুকে দেখতে যাইনি। এই কথা বলার পরেই নিজের চোখের পানি আর ধরে রাখতে পারেননি বিগ বি।

ক্যান্সারের সঙ্গে লড়াই শেষে গত ৩০ এপ্রিল জীবন যুদ্ধে হেরে যান ঋষি কাপুর। মৃত্যুর সময় তার স্ত্রী নীতু কাপুর এবং ছেলে রণবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুরসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। অভিনেতার মৃত্যুর শোক এখনও কেটে উঠতে পারেনি বলিউড।



 

Show all comments
  • মতামত ৪ মে, ২০২০, ১০:০৮ পিএম says : 0
    হিন্দুস্থানের এই সব হিন্দুদের ড্রামা আমাদের দেশের পত্রিকায় উঠানো ধরকার নাই.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন