Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মহেশখালীতে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ২, কাভার্ড ভ্যান জব্দ

মহেশখালী (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১০:১১ এএম | আপডেট : ১১:৫০ এএম, ৫ মে, ২০২০

মহেশখালীতে ইতিহাসের সবোর্চ্চ পরিমাণ ১ লাখ ৫ হাজার পিস ইয়াবা সহ দু´জন পাচারকারী ও একটি কার্ভাড ভ্যান জব্দ করেছে মহেশখালী থানা পুলিশ।
৫ মে সকালে ছোট মহেশখালী ইউনিয়নের ডেইল পাড়া ৭নং ওয়ার্ডের মেম্বার ওসমান গনি এর বাড়ি থেকে এই ইয়াবা চালান উদ্ধার করা হয়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর ও ওসি তদন্ত বাবুল আজাদ এর নেতৃত্বে একদল পুলিশ ও লম্বাঘোনার জনতা এ বৃহৎ পরিমাণ ইয়াবা সহ দুই পাচারকারী ও একটি কার্ভাড ভ্যান আটক করেন।

প্রেস ব্রিফিংয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর জানান, ছোট মহেশখালী ৭নং ওয়ার্ডের মেম্বারের বাড়িতে গতকাল রাতে অবস্থান নেন ইয়াবাচালান কারীরা । সকালে ইয়াবা নিয়ে যাওয়ার সময় লম্বাঘোনা নামক স্থান থেকে ইয়াবাসহ দুই কারবারি কে আটক করি। ইয়াবার পরিমাণ প্রায় ১লাখ ৫০ হাজার পিস ।

আটক হওয়া ইয়াবা কারবারিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এর আগেও ৩০হাজার পিস ইয়াবা চালান পাচার করছিল বলে স্বীকার
করেন। ইয়াবা ব্যবসায়ীর সাথে জড়িত সকলকে আইনের আওতায় আনার জন্য বিশেষ অভিযান অব্যাহত আছে।

এদিকে ইয়াবা আটকের পর থেকে ওসমান গনি মেম্বার আত্মগোপনে চলে যান।
আটক হওয়া একজন চট্টগ্রামের কালামিয়া বাজার এলাকার আয়ুব আলীর ছেলে মোঃ করিম উল্লাহ (৩৫) ও অন্য জন সুনামগঞ্জের তাহিরপুরের লাকসামের সোলাইমানের ছেলে নূর মোহাম্মদ (৩২)। তাদেরকে প্রচলিত মাদক দ্রব্য আইনের মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ