Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পুত্র সন্তানের মা হলেন কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১০:১৭ এএম

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। এবার নায়িকার জীবন অন্যদিকে মোড় নিলো। পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি। এটা কোনো সিনেমার গল্প নয়, বাস্তবেই মা হলেন এ চিত্রতারকা।

মঙ্গলবার (৫ মে) আনুমানিক ভোর ৫টায় একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন কোয়েলের বাবা ও প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক।

এ প্রসঙ্গে রঞ্জিত মল্লিক জানিয়েছেন, এমন দুর্দিনে এর থেকে ভালো খবর আর কি হতে পারে। মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছেন। তাদের জন্য আশীর্বাদ করবেন।

এর আগে বছরের শুরুতে সপ্তম বিবাহবার্ষিকীতে কোয়েল নিজের মা হওয়ার খবর জানিয়ে ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন ৷ সেখানে তিনি লিখেছিলেন, ‘এখনকার দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে ৷ নতুন জীবনের স্পন্দন এখন আমার শরীরে৷ উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি ৷ ’

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের সম্পর্ক করে ২০১৩ সালে সুরিন্দর ফিল্মস এর কর্ণধার ও প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে গাটছড়া বাধেন কোয়েল৷ সংসারে মনোযোগী হতে রূপালী পর্দা থেকে নিজেকে গুটিয়ে রেখেছিলেন তিনি। তবে বেশকিছু দিন পরে আবারও সিনেমায় কামব্যাক করেন নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন