Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

ঈশ্বরদীতে মধ্য রাতে গোয়ালে আগুন, পুড়ে মারা গেছে ২গরু ৪ ছাগল

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১১:৫৩ এএম

সোমবার রাত দেড়টায় ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের মাজদিয়া ইসলাম পাড়ার পাওয়ার ট্রলির চালক আব্দুল্লাহ প্রামাণিক ঝন্টুর গোয়াল ঘরে আগুন লেগে ঘরসহ ২টি বড় গরু ও ৪টি ছাগল পুড়ে মারাগেছে।
এতে ক্ষতি হয়েছে প্রায় ৩ লাখ টাকা। প্রত্যক্ষদর্শি সূত্রে জানাগেছে, মশার উৎপাত থেকে রক্ষা করার জন্য প্রতিদিনের মতো কয়েল জ্বালিয়ে দিয়ে ঝন্টুরা স্বপরিবারে ঘুমিয়ে পড়ে। কয়েলের আগুন থেকে গোয়ালে রাখা খড়ে আগুন লেগে দাও দাও করে জ্বলে ওঠে। প্রতিবেশীরা টের পেয়ে
রাত ১.৩০টার সময় সোরগোল করে ঝন্টুর পরিবারের লোকজনকে ঘুম থেকে ডেকে তোলে এবং আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষণে আগুনের লেলিহান শিখা ভয়াবহ রুপ ধারন করে। প্রায় এক ঘন্টা স্হায়ী এই অগ্নিকান্ডে গোয়ালঘর, ঘরে থাকা ১টা গাভী ১টা এ্যাড়ে গরু ও ৪টি ছাগল পুড়ে ভশ্মিভূত হয়। সংবাদপেয়ে ঈশ্বরদী দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুনের বিস্তৃতি রোধ করে।
এদিকে করোনার কারনে বেকার হয়ে পড়া পাওয়ার ট্রলির চালক ঝন্টু আকস্মিক এই দুর্ঘটনায় প্রচন্ড আর্থিক ক্ষতির শিকার হয়ে পথে বসার উপক্রম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ