Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে তিতাস উপজেলা বিএনপির খাদ্য-সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১:৩০ পিএম

কুমিল্লার তিতাস উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের পক্ষ থেকে মঙ্গলবার উপজেলার ´তিতাস ভবনে´ করোনায় কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে দুই হাজার প্যাকেট খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে।
তিতাস উপজেলার প্রতিষ্ঠাতা, বিএনপি´র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশে করোনাভাইরাসে গৃহবন্দি কর্মহীন ও হতদরিদ্র মানুষের কল্যাণে উপজেলার ‘তিতাস ভবনে’ এই খাদ্য-সামগ্রী বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।
খাদ্য-সামগ্রী বিতরণ কর্মসূচী বাস্তবায়নে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, বিএনপি´র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন।
মঙ্গলবার ড. খন্দকার মোশাররফ হোসেনের তিতাস উপজেলার ´তিতাস ভবনে´ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ৯টি ইউনিয়নে করোনাভাইরাসে কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে বিতরণের জন্য দুই হাজার প্যাকেট খাদ্য-সামগ্রী সংশ্লিষ্ট ইউনিয়ন বিএনপির নেতাদের কাছে হস্তান্তর করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ