Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সৈয়দপুরে ইলেকট্রনিক্স দোকানে দুর্ধর্ষ চুরি

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১:৫৬ পিএম

নীলফামারীর সৈয়দপুরে একটি ইলেকট্রনিক্স দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গতকাল দিবাগত গভীর রাতে শহরের চাঁদনগর এলাকার তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ের নিউ নিপা ইলেট্রনিক্স দোকানে ওই চুরির ঘটনাটি ঘটে। চোরেরা দোকানের সার্টারের তালা কেটে প্রায় আনুমানিক মূল্য আড়াই লাখ টাকা মূল্যের ২৫টি এলইডি টিভি চুরি করে নিয়ে যায়।
নিউ নিপা ইলেট্রনিক্সের স্বত্ত্বাধিকারী এম. এ. জিয়া জানান, গতকাল দিবাগত রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে তিনি প্রতিদিনের মতো তাঁর দোকান বন্ধ করে নিজ বাসায় চলে যান। আর পরদিন গতকাল সোমবার সকালে তাঁর (নিউ নিপা ইলেট্রনিক্স) দোকানের পাশের এক দোকানদার এসে তাঁর দোকানের তালা খোলা অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে তাকে খবর দেয়। খবর পেয়ে তিনি তৎক্ষনাৎ দোকানে ছুঁটে এসে দেখে দোকানে তালা খোলা এবং দোকানের সার্টারের তালাগুলো হাইড্রোলিক কাঁচি দিয়ে কাটা অবস্থায় দোকানের মধ্যেই পড়ে ছিল। এর পর ভেতরে ঢুকে দেখেন চোরেরা তাঁর দোকানে কার্টুনের মধ্যে থাকা ২৫টি এলইডি টিভি চুরি করে নিয়ে গেছে। এর মধ্যে ৩২ ইঞ্চি ২০টি এবং ২৪ ইঞ্জি ৫টি। চুরি যাওয়ার টিভিগুলার মূল্য প্রায় আড়াই লাখ টাকা বলে দোকান মালিক এম এ জিয়া জানান।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, শহরের চাঁদনগর এলাকায় একটি টিভির দোকান চুরি যাওয়ার বিষয়ে মৌখিকভাবে জেনেছি। এক পুলিশ কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। দোকান মালিককে চুরির বিষয়ে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ