Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমপি রতনকে নিয়ে ফেসবুকে পোস্ট, সাংবাদিক মাহতাব গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৩:১৫ পিএম

সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর-ধরমপাশা-জামালগঞ্জ) এমপি মোয়াজ্জেম হোসেন রতনকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার ঘটনায় এক সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। মিথ্যা পোষ্ট প্রদানের অভিযোগে ওই সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে। তার নাম মাহতাব উদ্দিন তালুকদার (৪০)। 

এসএ টিভির জেলা প্রতিনিধি ও সুনামগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক তিনি। সোমবার দিবাগত (৫ মে) রাত দুইটার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বলাকাপাড়া এলাকার বাসা থেকে গ্রেপ্তার হন সাংবাদিক মাহতাব। সোমবার দিবাগত রাত ১২টায় ধর্মপাশা থানায় মাহতাব উদ্দিন তালুকাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। মামলাটি করেন ধর্মপাশা উপজেলার সেলবর্ষ ইউনিয়নের উত্তরবীর গ্রামের বাসিন্দা বেনুয়ার হোসেন খান। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং এমপির একান্ত লোক হিসেবে এলাকায় পরিচিত বেনুয়ার খান। মাহতাব উদ্দিন তালুকদারকে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. সহিদুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ