Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাবি ক্যাম্পাস এলাকায় ছাত্রদলের বেসিন স্থাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৫:০৯ পিএম

জিয়াউর রহমান ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্বিক তত্বাবধান ও ব্যবস্থাপনায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন তিন নেতার মাজার মসজিদ এবং নীলক্ষেত সিটি কর্পোরেশন মার্কেটে বেসিন স্থাপন কার্যক্রম সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (৫ মে) সকাল ১১টায় তিন নেতার মসজিদ প্রাঙ্গণে স্থাপিত বেসিনে হাত ধোয়ার মাধ্যমে উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাদা দলের আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম এবং দুপুর ১ টায় নীলক্ষেত সিটি কর্পোরেশন মার্কেট প্রাঙ্গণে স্থাপিত বেসিনে হাত ধোয়ার মাধ্যমে উদ্বোধন করেন ঢাবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ও সাদা দলের সাবেক যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ড. মোঃ সিদ্দিকুর রহমান।
এছাড়া উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিব এবং সদস্য সচিব মোঃ আমান উল্লাহ আমান,জিয়াউর রহমান ফাউন্ডেশনের ওয়ার্কিং বডি মেম্বার প্রকৌশলী মোঃ মাহবুব আলম প্রমুখ।
ঢাবি নেতৃবৃন্দ জানান,তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সহযোগিতা পেলে ক্যাম্পাসের প্রতিটি পয়েন্টে বেসিন স্থাপন করতে ইচ্ছুক যাতে ক্যাম্পাসে করোনা ভাইরাস সংক্রমণ কিছুটা হলেও রোধ করা সম্ভবপর হয়।



 

Show all comments
  • AKON QUDDUSUR RAHMAN ৫ মে, ২০২০, ৯:৪৫ পিএম says : 0
    Well done, it will be highly appreciated all over the country
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ