Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

সাভারে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত আরও ৮ পোশাক শ্রমিক

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৭:৫০ পিএম

ঢাকার সাভারে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৮ জন পোশাক শ্রমিকের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে সাভার উপজেলায় পোশাক শ্রমিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২০ জনে।
মঙ্গলবার বিকালে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মোহাম্মদ সায়েমুল হুদা জানান, গত ২৪ ঘন্টায় ৪০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ প্রানীসম্পদ গবেষনা ইনষ্টিটিউটে (বিএলআরআই) পাঠানো হলে ৮ জনের রিপোর্ট পজেটিভ আসে। তারা সকলেই পোশাক শ্রমিক। এনিয়ে সাভার উপজেলায় মোট ২০জন পোশাক শ্রমিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।
তিনি বলেন, সাভার উপজেলায় সর্বমোট নমুনা পরীক্ষা করা হয় ৬১৭টি। এরমধ্যে পজিটিভ কেস ৪৪ জনের মধ্যে ০৫ জন সুুস্থ হয়ে বাসায় ফিরেছেন।
আক্রান্তদের মধ্যে ২০ জন বিভিন্ন গার্মেন্টস কর্মী। ০১ জন চিকিৎসক, ০১ জন এমএলএসএস, ০১ জন ইন্টার্ন ম্যাটস, ০১ জন জেলে, ০১ জন সব্জি বিক্রেতা, ০১ জন মুদি দোকানদার, বাকিরা উপজেলার জনগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন