Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার নেট বোলারদের পাশে মুশফিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১২:০২ এএম

করোনা যুদ্ধে শুরু থেকেই ব্যক্তিগত উদ্যোগে সাহায্য-সহযোগিতা করে আসছেন মুশফিকুর রহিম। মহামারির শুরুতে জাতীয় দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে জাতীয় দলের অভিজ্ঞ এ ক্রিকেটারও বেতনের অর্ধেক টাকা তহবিলে অনুদান দিয়েছেন। বগুড়ায় স্বাস্থ্যকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী পাঠিয়েছেন। বাকি সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে মিলে টিম বয়দের আর্থিক সাহায্য দিয়েছেন। এ ছাড়া প্রথম বাংলাদেশি হিসেবে ডাবল সেঞ্চুরি করা ব্যাটও নিলামে তোলার ঘোষণা দিয়েছেন। এবার মোট ৩০ জন নেট বোলারদের আর্থিক সাহায্য দিলেন মুশফিক।
নেট বোলারদের দায়িত্বে থাকা রাকিবুল ইসলাম জানিয়েছেন, ‘কিছুদিন আগে মুশফিক ভাই আমাকে জিজ্ঞেস করেছিল, তোদের নেট বোলাররা কেমন আছে। কে কোথায় আছে। আমি খোঁজখবর জানানোর পর তিনি নিজ থেকেই আমাকে একটা তালিকা করে দিতে বললেন। তিনি কিছু আর্থিক সাহায্য করতে চাচ্ছিলেন।’ করোনাভাইরাসের ভয়ে ঘরে বসে থাকার দুর্দিন কবে শেষ হবে তার নিশ্চয়তা নেই। কাজকর্ম না থাকায় সমাজের নিম্ন আয়ের মানুষদের আর্থিক সংকট দেখা দিচ্ছে। তাই সামর্থ্যবান মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে বলেছেন মুশফিক, ‘ছোট্ট একটা প্রয়াস, এর বেশি কিছু না। আমি অনুরোধ করি অন্যরাও এগিয়ে আসবেন। সমাজে অনেকেই আছে যাদের সহায়তা অনেক দরকার।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোলার

১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ