Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজশাহীতে অসহায় মানুষের পাশে অ্যাব

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১২:০২ এএম

মহামারী করোনায় ঘরবন্দি অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে এসোসিয়েসন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব)। শুরু হয়েছে মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত এবং অসহায় ও দরিদ্রদের মধ্যে মাসব্যাপি ত্রান কার্যক্রম। এ কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মাদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপিসাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন ও এ্যাব রাজশাহীর আহবায়ক প্রকৌশলী শাহ খালেদ হাসান চৌধুরী পাহিন।
এছাড়াও অন্যদের মধ্যে এ্যাব রাজশাহীর যুগ্ম আহবায়ক প্রফেসর ড. সৈয়দ আব্দুল মফিজ ও প্রকৌশলী সরদার আনিছুর রহমান রানা ও এ্যাব সদস্য প্রফেসর ড. রবিউল ইসলাম সরকার উপস্থিত ছিলেন । খাদ্য সামগ্রী দরিদ্রদের বাড়ি বাড়ি পৌঁছে দেবার কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবক টিমের নেতৃত্বে প্রদান করছেন এ্যাব সদস্য প্রকৌশলী কাজী সালেহ আহসান। মাসব্যাপী এই কার্যক্রমের সার্বিক তত্বাবধান করছেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রুয়েট-এর সভাপতি ও এ্যাব রাজশাহী ইউনিটের আহবায়ক কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. এস এম আব্দুর রাজ্জাক।
উল্লেখ্য, প্রতি পরিবার পাবে ৫কেজি চাল, ২কেজি আটা, ৩কেজি আলু, ১কেজি পেঁয়াজ, সয়াবিন তেল ১লিটার, ১কেজি মশুর ডাল, ১কেজি লবন, ১প্যাকেট সেমাই, ১কেজি চিনি ও ২টি সাবান। এক সাথে প্যাকেট করে রাজশাহী শহরের স্বল্প ও নিম্নআয়ের ১২৫টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানুষ

৫ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ