Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে চিকিৎসক পুলিশসহ আক্রান্ত আরো ৬ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৯:০৯ এএম

চট্টগ্রাম মহানগর ও জেলায় দুই চিকিৎসক ও একজন পুলিশসহ আরো ছয়জনের করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে।

মঙ্গলবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৩৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের সাতজনের নমুনায় করোনাভাইরাস পজিটিভ মিলেছে তাদের মধ্যে একজন পুরনো রোগী। চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচারক ডা. হাসান শাহরিয়ার কবির জানান, করোনাভাইরাস পজিটিভ হওয়া সবাই চট্টগ্রাম জেলার। এদের মধ্যে নাসিরাবাদ এলাকার ৩৮ বছর বয়সী একজন নারী চিকিৎসক এবং নন্দনকানন এলাকার ৩৪ বছর বয়সী পুরুষ চিকিৎসকও আছেন।

এছাড়া আক্রান্তদের মধ্যে লোহাগাড়া উপজেলার ৪২ বছর বয়সী পুরুষ, নগরীর কাঠগড় এলাকার ২৩ বছর বয়সী এক নারী, মা ও শিশু হাসপাতালে ৩৬ বছর বয়সী একজন নারী আছেন।

এছাড়া দামপাড়া এলাকার ৩৬ বছর বয়সী একজন ট্রাফিক কনস্টেবলও আছেন। ওই পুলিশ সদস্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ নিয়ে চট্টগ্রাম নগর পুলিশের ১৭ জন সদস্য আক্রান্ত হলেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন পাঁচজন।

এ পর্যন্ত বিআইটিআইডিতে করা নমুনায় পরীক্ষায় চট্টগ্রামসহ বিভাগের অন্যান্য জেলার ১৫৮ জনের করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে।
চট্টগ্রাম মহানগর ও জেলা মিলিয়ে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১১৬ জনের। মারা গেছেন ৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৭ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ