Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

চট্টগ্রামে ৮০ হাজার ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৯:১১ এএম

করোনালকডাউনের মধ্যেও চলছে মাদকের কারবার। কক্সবাজার থেকে প্রাইভেট কারে রাজবাড়ি নেওয়ার পথে ৮০ হাজার ইয়াবার চালান আটকে দিয়েছে পুলিশ। পাকড়াও করা হয়েছে দুই মাদক ব্যবসায়ীকে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

পুলিশ জানায়, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে লকডাউন পরিস্থিতিতে দুই জন রাজবাড়ি থেকে গাড়ি নিয়ে কক্সবাজারে যান। সেখান থেকে ইয়াবা নিয়ে আবার রাজবাড়ি ফিরছিলেন তারা।
তারা হলেন- মো. আশরাফুজ্জামান (৩২) এবং রাসেল রানা (৩৫)।

নগর পুলিশের এডিসি আরেফিন জুয়েল জানিয়েছেন, আশরাফুজ্জামান রাজবাড়ি জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্যপাড়ার আব্দুল কাদেরের ছেলে। রাসেল একই উপজেলার সরিষা ইউনিয়নের খামারডাঙ্গি গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। রাসেল প্রাইভেট কারটি চালাচ্ছিলেন ।
গোপন সংবাদের ভিত্তিতে প্রাইভেট কারটিতে তল্লাশি করা হয়। একটি বাজারের ব্যাগে ইয়াবাগুলো পাওয়া যায়। গ্রেফতার দুজন জানিয়েছে, একদিন আগে কক্সবাজারে গিয়েছিল তারা। সেখান থেকে ইয়াবাগুলো নিয়ে রাজবাড়ি ফিরছিলেন।



 

Show all comments
  • ড. ইব্রাহিম ৬ মে, ২০২০, ৬:৩৩ পিএম says : 0
    ইতিহাসের মধ্য যুগের মতো আখিরী জামানার মধ্য যুগে মানুষের মস্তিষ্কে ইবলিশের ছোট বাচ্চা জন্ম নিবে, এবং বাচ্চায় মস্তিষ্কের নরমাল সেন্সকে মুছে দিয়ে ইবলিশের সেন্স সেটআপ করবে, তারপর নরমাল সেন্সদের মানুষের কথা আর কখনো বুঝতে পারবে না এবং ইবলিশের কাজ সম্পন্ন করবে. যেমন, খুন, ধর্ষণ, দুর্নীতি ও নরমাল সেন্সদের মানুষদের আক্রমণ করবে, খারাপ মানুষদের ভালো বলবে. এই সব কিছুর জন্য একটা শব্দ অপরাধী "হারাম". - আল হাদিস
    Total Reply(0) Reply
  • Md. Ibrahim ৬ মে, ২০২০, ৪:০৯ পিএম says : 0
    ইয়াবাসহ ধরা পড়লেই গুলি। এরা বাঁচবে কেন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ