Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কক্সবাজার পৌর মেয়রের বিরুদ্ধে অপপ্রচারে সোচ্চার জেলা আওয়ামী লীগ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৯:৪৩ এএম

কক্সবাজার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের বিরুদ্ধে বিশেষ মহলের ষড়যন্ত্রের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জরুরী সভা করেছে কক্সবাজার জেলা আওয়ামী 

লীগ।

৫ মে বিকেলে লালদিঘীর পাড়স্থ দলীয় কার্যালয়ে গুরুত্বপুর্ণ এ সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এই সভা।

এতে দেশের চলমান প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতিতে দল এবং সরকারের মানবিক ত্রাণ তৎপরতাসহ সাংগঠনিক বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন, “দলের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন নিঃসন্দেহে তারা বোকার স্বর্গে বসবাস করছে। মুজিবুর রহমানের মতো একজন জনপ্রিয় জনপ্রতিনিধি এবং রাজনীতিবীদকে জড়িয়ে এমন ষড়যন্ত্র খুবই দুঃখজনক।”

নেতৃবৃন্দ হুঁশিয়ারী দিয়ে আরো বলেন, “আগামীতে যে ধরণের ষড়যন্ত্রই আসুক না কেন জেলা আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মী তা ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে।”

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগের মাধ্যম মেয়র মুজিবুর রহমানকে জড়িয়ে মানহানিকর যেসব অপপ্রচার চালানো হচ্ছে সেইসব ষড়যন্ত্রের পেছনে অন্য যাদের ইন্দন রয়েছে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান জেলা আ’লীগ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন