Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বাকবিতণ্ডার জেরে কুমিল্লায় ট্রাক্টরচালককে কুপিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১১:১০ এএম

বাকবিতণ্ডার জের ধরে কুমিল্লায় আলমগীর হোসেন নামের এক ট্রাক্টরচালককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার মথুরাপুর সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত রুবেল নামের একজনকে রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত আলমগীর হোসেন মথুরাপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে। গ্রেপ্তার হওয়া রুবেল সদর দক্ষিণ উপজেলার মোড়াপাড়া গ্রামের হারুনুর রশীদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারত সীমান্তবর্তী মথুরাপুর গ্রামের বাসিন্দা ট্রাক্টরচালক আলমগীর হোসেন তার বাড়ির সামনে দিয়ে মাদক পাচারে বিভিন্ন সময় বাধা দিতেন। এতে স্থানীয় মাদক কারবারিরা তার প্রতি ক্ষুব্ধ হয়ে ওঠে। মঙ্গলবার সন্ধ্যায় আলমগীরের বাড়ির সামনে মাদক কারবারিরা এলে তাদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে মাদক বিক্রেতা আলমগীরকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, মাদক কারবারিমে বাধা দেওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জের ধরে আলমগীরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় রুবেল নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।



 

Show all comments
  • ড. ইব্রাহিম ৬ মে, ২০২০, ৬:৩৫ পিএম says : 0
    ইতিহাসের মধ্য যুগের মতো আখিরী জামানার মধ্য যুগে মানুষের মস্তিষ্কে ইবলিশের ছোট বাচ্চা জন্ম নিবে, এবং বাচ্চায় মস্তিষ্কের নরমাল সেন্সকে মুছে দিয়ে ইবলিশের সেন্স সেটআপ করবে, তারপর নরমাল সেন্সদের মানুষের কথা আর কখনো বুঝতে পারবে না এবং ইবলিশের কাজ সম্পন্ন করবে. যেমন, খুন, ধর্ষণ, দুর্নীতি ও নরমাল সেন্সদের মানুষদের আক্রমণ করবে, খারাপ মানুষদের ভালো বলবে. এই সব কিছুর জন্য একটা শব্দ অপরাধী "হারাম". - আল হাদিস
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ