Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

চট্টগ্রামে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১১:৩৫ এএম | আপডেট : ১১:৪২ এএম, ৬ মে, ২০২০

চট্টগ্রামের পটিয়া চক্রশালায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে পাকড়াও করেছে র‌্যাব। 

তারা একটি পিকআপে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম আসছিলো। মঙ্গলবার রাতে ওই এলাকায় চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানান র‌্যাব-৭ চট্টগ্রামের কর্মকর্তারা।

ওই তিন জন হলেন, মোঃ মামুন মিয়া (২৫), পিকআপ চালক মোঃ আব্দুল মান্নান (৩০) ও তার সহকারি মোঃ রিপন (৩৫)। তাদের দেহ তল্লাশী করে হাটুর নিচে মোড়ানো নীল রংয়ের পলিজিপার প্যাকের মধ্য থেকে ১১,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
পিকআপটি (ঢাকা-মেট্রো-ন-১৭-৪৪৯৪) জব্দ করা হয়। তারা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে পিকআপে নেত্রকোনায় যাচ্ছিল।

 



 

Show all comments
  • ড. ইব্রাহিম ৬ মে, ২০২০, ৭:৫৪ পিএম says : 0
    ইতিহাসের মধ্য যুগের মতো আখিরী জামানার মধ্য যুগে মানুষের মস্তিষ্কে ইবলিশের ছোট বাচ্চা জন্ম নিবে, এবং বাচ্চায় মস্তিষ্কের নরমাল সেন্স মুছে দিয়ে ইবলিশের সেন্স সেটআপ করবে, তারপর নরমাল সেন্সের মানুষের কথা আর কখনো বুঝতে পারবে না এবং ইবলিশের কাজ সম্পন্ন করবে. যেমন, খুন, ধর্ষণ, দুর্নীতি ও নরমাল সেন্সের মানুষদের আক্রমণ করবে, খারাপ মানুষদের ভালো বলবে. এই সব কিছুর জন্য একটা শব্দ অপরাধী "হারাম". - আল হাদিস (তর্জমা)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ