Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নিশো-মেহজাবিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ২:১৪ পিএম

করোনার বিস্তার ঠেকাতে দেড় মাসের বেশি হলো সিনেমা ও নাটকের শুটিং বন্ধ আছে। এ কারণে অবসর সময় কাটাচ্ছেন তারকারা। তবে দীর্ঘদিন ঘরবন্দি থেকে হাপিয়ে উঠেছেন তারা। আর তাই ঘরে বসেই শুটিংয়ে অংশ নিলেন ছোট পর্দার দুই তারকা নিশো ও মেহজাবিন। সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন এ তারকা জুটি।এটির নাম রাখা হয়েছে ´ওয়েটিং´।

চমকপ্রদ তথ্য হচ্ছে লকডাউনের কারণে নিজ নিজ ঘরে অবস্থান করে মুঠোফোনে দৃশ্যধারণ করেছেন তারা। কাজগুলো কখনও বাসার লোকদের সাহায্য নিয়ে, আবার কখনও করেছেন নিজেরাই।

প্রায় ১০ মিনিটের এ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। কাজটি প্রসঙ্গে তিনি বলেন, এখানে যারা কাজ করেছেন তাদের মধ্যে বোঝাপড়াটা ভালো। তাই ঝুঁকি নিয়ে কাজটি করেছি। শুটিংয়ের আগেই তাদের কাছে চিত্রনাট্য পাঠিয়েছিলাম।

´ব্যাচেলর পয়েন্ট´ খ্যাত নির্মাতা আরো জানান, নতুন অভিজ্ঞতা তাই নানান জটিলতা পোহাতে হচ্ছে। কাজটি পরীক্ষামূলক করেছি। এখানে সফলতা পেলে ঈদের জন্যও নাটক নির্মাণ করব।

জানা গেছে, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অন্তি চরিত্রে মেহজাবিন ও অমিত চরিত্রে নিশোকে দেখা যাবে। সিলভার স্ক্রিনের ব্যনারে চলতি সপ্তাহেই ইউটিউবে প্রকাশ পাবে ছবিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ