Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সখিপুরে জমিজমা বিরোধে ভাতিজাদের হাতে চাচা খুন

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ২:৪২ পিএম

টাঙ্গাইলের সখিপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভাতিজাদের হামলায় হারেছ শিকদার (৭০) নামের এক বৃদ্ধ চাচার মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার দাড়িপাকা(পূর্ব পাড়া)গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় নিহত হারেছ শিকদারের দুই ছেলেসহ তিনজন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে একটি জমি নিয়ে হারেছ শিকদারের সঙ্গে তার দুই ভাতিজা মাঈন উদ্দিন ও সোহরাব উদ্দিনের বিরোধ চলছিল। মঙ্গলবার ভাতিজা মাঈন ও সোহরাব রাতের আঁধারে বিরোধপূর্ণ ওই জমির ধান কাটতে গেলে চাচা হারেছ শিকদার বাধা দেন। ভাতিজারা জুলহাস গং চাচা হারিছ শিকদারের উপর অতর্কিত হামলা করে গুরুতর আহত করে। এসময় বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে হারেছ শিকদারের দুই ছেলে আনোয়ার শিকদার (৩৫), দেলোয়ার শিকদার (৩২), মৃত মোজাফর ছেলে আবুল কাশেম (৪৮) ও কাশেমের ছেলে রতন(২৮) গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশঙ্কাজনক হারেছ শিকদারকে জরুরি ভিত্তিতে ঢাকায় পাঠানোর প্রস্তুতির সময় তিনি মারা যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাসুদ খান জানান, ওই বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক ছিল। তার মাথার রক্তক্ষরণ বন্ধ করে রেফার্ড করার প্রস্তুতির সময় তিনি মারা যান।

সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) এএইচএম লুৎফুল কবীর বলেন,উপজেলার দাড়িপাকা গ্রামে হত্যার বিষয়ে তদন্তে আসছি।হত্যা মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ