Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে আইন অমান্য করে যানবাহন চালানো ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৩:১০ পিএম

মৌলভীবাজারে করোনা ভাইরাস নিয়ন্ত্রনে লকডাউন চলাকালে আইন অমান্যকরে যানবাহন চালানো ও নিত্য প্রয়োজনীয় নয় এমন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছেন।
৬ মে বুধবার দূপুরে র‌্যাব-৯ এর সহযোগিতায় শহরের চৌমুহনা, সিকান্দর আলী সড়কসহ বিভিন্ন এলাকায় মোটর সাইকেল, প্রাইভেট গাড়ি ও কয়েকটি ইলেকট্রনিক দোকান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছে। ভ্রাম্যমান আদালতের সিনিয়র নির্বাহী ম্যাজেস্ট্রেট সুমন চন্দ্র দাস আইন না মানা ও বিভিন্ন অপরাধে ৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালত অনেক যানবাহনের মালিক, যাত্রী ও পথচারিকে দাঁড় করিয়ে সরকারী নির্দেশনা ও করোনা সম্পর্কে সচেতনতামূলক বাক্য শুনানো হয়। এ সময় আইন অমান্য করে গাড়ি ও মোটর সাইকেল চালানোর ছোট খাট অপরাধে নি:শর্ত ক্ষমা প্রার্থনা করতে বেশ কয়েকজনকে দেখা যায়। পরে তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়।
নির্বাহী সিনিয়র ম্যাজেস্ট্রেট সুমন চন্দ্র দাস বলেন, যতদিন পর্যন্ত কোভিড-১৯ করোনাভাইরাস থাকবে ততদিন পর্যন্ত তাদের অভিযান অব্যাহত থাকবে।
ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি একে এম কামরুজ্জামান সজিব নেতৃত্বে র‌্যাবের একটি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ