Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে কাঙ্ক্ষিত করোনা ল্যাব উদ্বোধন করলেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৪:০৪ পিএম

নারায়ণগঞ্জে অবশেষে সকলের কাঙ্ক্ষিত জেলার সর্বপ্রথম সরকারি পিএসআর ল্যাব উদ্বোধন করা হয়েছে। এই ল্যাব উদ্বোধন করার কারণে এখন জেলায় করোনা চিকিৎসার পাশাপাশি নমুনা পরীক্ষা করা যাবে। একদিনে সর্বোচ্চ ৯০ টি নমুনা পরীক্ষা করা যাবে এই ল্যাবে।২৪ ঘন্টার মধ্যেই পাওয়া যাবে নমুনা পরীক্ষার ফলাফল।
৬-মে বুধবার দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান এই অ্যাপটি উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসীমউদ্দীন, জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ ইমতিয়াজ, এএসপি সালাউদ্দিন আহমেদ, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, জেলা করোনা ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম প্রমুখ।

ল্যাব উদ্বোধন করে একেএম সেলিম ওসমান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ছিলেন বলেই আমরা এই পিসিআর ল্যাব স্থাপন করতে পেরেছি।
আমরা দৈনিক ৯০টা নমুনা টেস্ট করতে পারবো। সাধারণ সর্দি, কাশি হলেই হাসপাতালে ভিড় করবেন না। চিকিৎসকের পরামর্শ থাকলেই কেবল করোনা পরীক্ষা করতে আসবেন। অকারনে হাসপাতালে ভিড় করে অসুবিধার সৃষ্টি করবেন না। এই টেস্ট করতে কিন্তু সাড়ে তিন হাজারের মতো খরচ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ