Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামাতো ভাইয়ের ছুরিকাঘাতে ফুপাতো ভাই খুন

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় রাস্তা নিয়ে বিরোধের জের ধরে মামাতো ভাইয়ের ছুরির আঘাতে ফুপাতো ভাই বাদল হোসেন (২৮) খুন হয়েছেন।
এ ঘটনায় আরো দুই জন ছুরিকাহত হয়েছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে। বুধবার রাতে জেলার শিবগঞ্জ উপজেলার পূর্ব জাহাঙ্গীরাবাদ (কাজিটোলা) গ্রামে এই ঘটনা ঘটে। নিহত বাদল ওই গ্রামের মৃত আসেদ আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সীমানার সাথে পায়ে হাটা রাস্তা নিয়ে বাদলের সাথে তার মামাতো ভাই রায়হান আলীর সাথে বিরোধ চলছিল। এর জের ধরে বুধবার রাত ১০টার দিকে দু’জনে বিরোধে জড়িয়ে পড়ে।
এসময় রায়হান উত্তেজিত হয়ে বাদলকে উপুর্যপুরী ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে গেলে রায়হানের ছুরিকাঘাতে বাদলের ছোট ভাই বুলবুল (২০) ও তার চাচা বেলাল (২৫) আহত হয়।
পরে প্রতিবেশীরা তিনজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টায় বাদল মারা যায়। উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত অপর দুইজনকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার পর রাতেই পুলিশ রায়হান (৩০) ও তার স্ত্রী ময়না খাতুনকে (২৫) গ্রেফতার করে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের জের ধরে রায়হানের ছুরিকাঘাতে বাদল খুন হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ