Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ এর উদ্যোগে ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস, স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৪:৫০ পিএম

তারিখ বুধবার সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর উদ্যোগে ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মোঃ মাইনুল হোসেন খান নিখিল।


আজ বেলা ১২.৩০ মিনিট এ যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার আয়োজনে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ, গুলিস্থান, ঢাকাতে বিভিন্ন ওয়ার্ডে ৮০০০ পরিবার কে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। খাদ্য সামগ্রীর প্রতি ব্যাগে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, বিস্কুট রয়েছে। এ কর্মসুচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিল, এ সময় উপস্থিত ছিলেন মহানগর দক্ষিন শাখার ভারপ্রাপÍ সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ সভাপতি-নাজমুল হোসেন টুটুল, দ্বিল মোহাম্মদ খোকা, মুরসালিন আহম্মেদ, যুগ্ম সম্পাদক জাফর আহম্মেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, সম্পাদক মন্ডলীর সদস্য আরমান হক বাবু, সৈয়দ মাসুদ হাসান রুমী, খন্দকার আরিফু-উজ-জামান, গোফরান গাজী, নজরুল ইসলাম সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ