Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

ব্রাহ্মণপাড়ায় ৩টি পিস্তল, ১টি এলজি বন্দুকসহ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

২৬ রাউন্ড বুলেট, ৬টি কার্তুজ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৫:০৯ পিএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তবর্তী মল্লিকাদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে পিস্তল, এলজি বন্দুক ও মাদক প্রাচারের অভিযোগে আরিফ বিহারী (৩৬) নামের এক যুবক’কে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় র‌্যাব সদস্যরা তল্লাশি চালিয়ে আটককৃত আরিফ বিহারীর কাছ থেকে ১টি কাঠের বাটযুক্ত একনালা সচল এলজি বন্দুক, ৩টি কাঠের ফ্রেমযুক্ত লোহার তৈরি সচল পিস্তল, ২৬ রাউন্ড পিস্তলের তাজা বুলেট, ৬টি তাজা কার্তুজ, ৯টি লোহার তৈরি খালি ম্যাগজিন, ৯৩৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ইয়ামাহা (ফেজার) লাল রংয়ের মোটর সাইকেল উদ্ধার করে।
আটককৃত আরিফ বিহারী প্রকাশ মোঃ আরিফ হোসেন প্রকাশ জুবায়ের হোসেন আরিফ একাধিক নামে পরিচিত। সে যশোর জেলার কোতয়ালী থানার মোল্যপাড়া (কদমতলা) বারান্দীপাড়া এলাকার মো. আওয়াল মিস্ত্রির ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫মে মঙ্গলবার বিকেলে র‌্যাব-১ (নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ পূর্বাচল ক্যাম্প), সিপিসি-৩ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) কাজী আব্দুস ছালাম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তবর্তী শশীদল ইউনিয়নের মল্লিাকাদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ওই এলাকায় শশীদল ইউনিয়ন ভ‚মি অফিসের সংলগ্ন কুমিল্লা-বাগড়া সড়কের উপর থেকে আরিফ বিহারীকে আটক করে র‌্যাব সদস্যরা।
পরে র‌্যাব-১, সিপিসি-৩ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) কাজী আব্দুস ছালাম বাদী হয়ে একইদিন সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া থানায় মাদক ও অস্ত্র আইনে সহ দুইটি মামলা দায়ের করে উদ্ধারকৃত আগ্নেঅস্ত্র ও ইয়াবা ট্যাবলেটসহ আটককৃত আরিফ বিহারীকে থানা পুলিশের নিকট সুপর্দ করে।
পরদিন ৬মে বুধবার সকালে থানা পুলিশ আফির বিহারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ