Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনাকালে দেখা যাবে ‘আয়নাবাজি’র নতুন সিরিজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৫:১৪ পিএম

দর্শকদের সামনে আবারও হাজির হতে যাচ্ছেন শরাফত করিম আয়না। বিনোদন প্রেমীদের কাছে আয়না নামটি বেশ পরিচিত। জনপ্রিয় এই চরিত্রে অভিনয় করেছিলেন চঞ্চল চৌধুরী। এছাড়াও হৃদি (নাবিলা) ও সাংবাদিক সাবের (পার্থ বড়ুয়া) চরিত্রও দর্শক মহলে বেশ আলোচিত।

২০১৬ সালে ´আয়নাবাজি´ পরিচালনা করেন নির্মাতা অমিতাভ রেজা। ব্যবসা সফল সিনেমাটি দেশের গন্ডি পেরিয়েও বেশ প্রশংসা কুড়িয়েছিলো। এসব পুরাতন খবর।

তবে নতুন খবর হলো ‘আয়নাবাজি’ নিয়ে তিন পর্বের একটি সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন অমিতাভ রেজা। ইতোমধ্যে সিরিজটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। শিল্পীরা নিজ নিজ ঘরে অবস্থান করে শুটিংয়ে অংশ নিয়েছেন।

এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, এই সঙ্কটে মানুষের সচেতনতা বৃদ্ধিতে আয়নাবাজি সিনেমার তিন চরিত্রকে নিয়ে একটি সিরিজ নির্মিত হতে যাচ্ছে। অমিতাভ রেজা এটি তিন পর্বে নির্মাণ করেছেন। ইতোমধ্যে সিরিজটির টিজার প্রকাশ পেয়েছে।

‘আয়না’ খ্যাত অভিনেতা আরো বলেন, আমাদের কাছে শুটিংয়ের আগেই চিত্রনাট্য পাঠানো হয়েছিলো। পরে সে অনুযায়ী নিজ নিজ বাসায় শুটিং করে পাঠিয়েছি। এ কাজে আমাকে সাহায্য করেছে ছেলে শুদ্ধ ও তার মা।

ব্র‍্যাকের ব্যানারে নির্মিত সিরিজটি ইউটিউব ও ফেসবুকে অবমুক্ত করা হবে। এটা থেকে যে আয় হবে, তার পুরোটা করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করা হবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ