Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন বিএনপি নেতা বকুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৭:১৭ পিএম

করোনা সংক্রমণে লকডাউনে মহানগরী খুলনার গৃহবন্দী নিম্ন আয়ের মানুষের মাঝে ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী রকিবুল ইসলাম বকুল।
১৩নং ওয়ার্ড বিএনপি বুধবার দুপুর ৩টায় খালিশপুর থানা বিএনপি কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের পৃষ্ঠপোষকতায়, ১৩নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি তছলিম উদ্দিন মাস্টারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমতিয়াজ আলম বাবুর পরিচালনায় শতাধিক দুস্থ, অসহায়, কর্মহীন পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ। থানা বিএনপির নেতৃবৃন্দ বলেনঃ ইতিমধ্যে খুলনা-৩ আসনের ১২টি ওয়ার্ডের প্রায় ৪ হাজার নিম্নবিত্ত পরিবারের মাঝে খুলনা-৩ আসনের বিএনপির অভিভাবক রকিবুল ইসলাম বকুল দেশনায়ক তারেক রহমানের দিকনির্দেশনায় মানবিক উপহার নিয়ে তাদের পাশে দাড়িয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ খালিশপুর থানা বিএনপির সভাপতি এ্যাড. ফজলে হালিম লিটন, দৌলতপুর থানা বিএনপিসাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, শেখ সাদি, মোঃ আশরাফ হোসেন, এইচ এম আবু সালেক, সৈয়দ হাসান উল্লাহ বুলবুল, এ্যাড. মোঃ আলি বাবু, ম শা আলম, আব্দুর রহমান ডিনো, লিটন খান, সৈয়দ মেহেদী মাসুদ সেন্টু, সাইফুল ইসলাম সান্টু, ইউসুফ মোল্লা, এইচ এম জসিমউদ্দীন, বাবুল মুন্সী, নুরে আব্দুল্লাহ, বারেক হাওলাদার, সিরাজুল ইসলাম, খলিল মাস্টার, মঞ্জুর ইকবাল টিটু, মোঃ আবুল কালাম ইবাদত, ইবু, রানা, মফিজুর রহমান, প্রিন্স, খলিল, মাসুদ, আসাদ, খালেদা প্রমুখ।
এদিকে বুধবার সকাল ১১টায় দৌলতপুর আঞ্জুমান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় এবং সাবেক ছাত্রদল নেতৃবৃন্দের তত্বাবধানে টানা তৃতীয় দিনের মতো শতাধিক কর্মহীন, নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ