Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

এবার দ্য হানড্রেডে চোখ শাহরুখের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১২:০৩ এএম

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে আগেই দল কিনেছেন বলিউড তারকা ও কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। ২০১৫ সাল থেকে ত্রিনবাগো নাইট রাইডার্সের মালিক তিনি। দক্ষিণ আফ্রিকায় গ্লােবাল টি-টোয়েন্টি লিগেও দল কিনেছিল নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি। এবার নাইট রাইডার্সের চোখ ইংল্যান্ডে। ইংল্যান্ডে এক শ বলের টুর্নামেন্ট ‘দ্য হানড্রেড’-এ দল কিনতে চায় নাইট রাইডার্স। এ বছর দ্য হানড্রেড এর প্রথম সংস্করণ মাঠে গড়ানোর কথা ছিল। করোনাভাইরাস মহামারিতে পুরো ইংলিশ গ্রীষ্মের ক্রিকেট ভেস্তে গেছে। দ্য হানড্রেড পিছিয়ে গেছে এক বছর। ঠিক যখন ব্যয়বহুল এই টুর্নামেন্ট পিছিয়ে যাওয়ায় বড় আর্থিক ক্ষতির মুখে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ঠিক সেই সময় দল কেনার আগ্রহ দেখিয়েছে নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি।
ইসিবি শুরুতে ব্যক্তিগত মালিকানায় দল দিতে চায়নি। এখন আর্থিক ক্ষতির মুখে পড়ায় সিদ্ধান্ত বদলাতে পারে ক্রিকেট বোর্ড। সেই সুযোগের অপেক্ষায় আছে নাইট রাইডার্স। ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী কর্মকর্তা ভেংকি মাইকেল সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে বলেছেন, ‘আমরাই মনে হয় ক্রিকেটের একমাত্র বৈশ্বিক প্রতিষ্ঠান যারা সবসময় বৈশ্বিক বিনিয়োগের সুযোগের খোঁজ করে যাচ্ছি। বিশ্বের প্রতিটি লিগই নাইট রাইডার্সের গুরুত্ব বুঝে। নাইট রাইডার্স যোগ হলে কী হবে সবাই জানে। বিনিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা যে কোন লিগে পেশাদারি ব্যবস্থাপনা, বিপণন ও বিশাল ভক্ত যোগ করতে পারি। আর আমরাও নাইট রাইডার্সের পরিধি বৃদ্ধি করতে আগ্রহী।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ


আরও
আরও পড়ুন