Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মোহনগঞ্জে শিশু অপহরণের অভিযোগে আটক আশিককে জেল হাজতে প্রেরণ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৮:৫৪ পিএম

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলায় শিশু অপহরণের অভিযোগে আটক আশিককে (২৫) বুধবার দুপুরে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, মোহনগঞ্জ উপজেলার সোনারামপুর গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে অটোরিক্সা চালক আশিক মঙ্গলবার দুপুরে পার্শ্ববর্তী খালিয়াজুরী উপজেলার ইছাপুর এলাকার রাস্তা হতে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক কন্যা শিশুর (১০) মুখ চেপে ধরে জোর করে অটোরিক্সায় তুলে মোহনগঞ্জের দিকে অপহরণ করে নিয়ে পালাচ্ছিল। পথে মাঘান এলাকায় পৌঁছলে শিশুটির চিৎকারে স্থানীয় লোজনের মনে সন্দেহ হয়। তারা স্থানীয় মেম্বার গোলাম মোস্তফার সহায়তায় অটোরিক্সাটির গতিরোধ করে শিশুটিকে উদ্ধার এবং অপহরণকারী আশিককে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে পুুলিশ ঘটনাস্থলে পৌছলে তারা অপহৃত শিশু ও অপরহনকারীকে পুলিশে সোপর্দ করে। পুলিশ অপহরণের শিকার ওই শিশুকে থানায় নারী পুলিশের হেফাজতে রেখে তার মা-বাবাকে খবর দিলে তারা এসে মেয়েকে বুঝে নেন।
এ ঘটনায় শিশুটির বাবার মোহনগঞ্জ থানায় মঙ্গলবার রাতেই একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আটক আশিককে গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরের দিকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ