Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় হেফাজতে ইসলামের শুকরিয়া ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মসজিদগুলো নামাজের জন্য উন্মুক্ত করে দেয়ায়

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৮:৫৬ পিএম

সরকার সারা দেশের মসজিদ গুলোকে পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ে মুসল্লিদের জন্যে উন্মুক্ত করে দেওয়ার ঘোষণা প্রদান করায় হেফাজতে ইসলাম নেত্রকোনা শুকরিয়া ও দোয়া মাহফিল করেছে।

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকার সারাদেশে সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধসহ লকডাউন ঘোষণা করে। পাশাপাশি ধর্ম মন্ত্রণালয়ের আওতাধীন ইসলামী ফাউন্ডেশন জনসমাগম রোধ ও সামাজিক দুরত্ব বজায় রাখার লক্ষ্যে সারাদেশে মসজিদে ১০ জনের বেশী লোক যাতে জামাতে নামাজ আদায় করতে না পারে তার জন্য বিধি নিষেধ আরোপ করে। ফলে ধর্মপ্রাণ মুসল্লীরা প্রায় দুই মাস মসজিদে গিয়ে নামাজ আদায় করতে পারছিল না। বুধবার বেলা আড়াইটার দিকে সংবাদ মাধ্যমে বৃহস্পতিবার বাদ জোহর থেকে মুসল্লীরা স্বাস্থ্যবিধি মেনে পাঁচ ওয়াক্ত জামাতে নামাজ আদায় করা যাবে বলে সরকারের পক্ষ থেকে ঘোষনা প্রদান করা হয়। এরই প্রেক্ষিতে হেফাজতে ইসলাম নেত্রকোনা জেলা শাখার নেতৃবৃন্দ বাদ আছর বারহাট্টা রোডস্থ জামিয়া মিফতাহুল উলুম মাদ্রাসার হেফাজত চত্তরে শুকরিয়া ও দোয়া মাহফিলের আয়োজন করে। এতে হেফাজতে ইসলামের নেতা কর্মী ছাড়াও দর্শপ্রাণ সাধারণ মুসল্লীগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নেতৃবৃন্দ সরকারের এই সিদ্ধান্তকে মোবারকবাদ জানিয়ে ধর্মপ্রাণ মুসল্লীদের পক্ষ থেকে প্রাণঘাতী করোনা ভাইরাস মুক্ত সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য মহান আল্লাহ্ পাকের দরবারে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।



 

Show all comments
  • aiub ali ৬ মে, ২০২০, ৯:৪০ পিএম says : 0
    আল্লাহর দরবারে শুকরিয়া আদাই করি।এবং দুয়া করি আল্লাহ যেন এই মহামারি থেকে সকল মুসলমানকে পরিত্রান দান করেন আ-মীন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ