Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১২:০৩ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ হৃদয় (২২) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দায়ের হলে দৌলতপুর থানা পুলিশ বুধবার ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।
দৌলতপুর থানায় দায়ের করা ধর্ষিতা স্কুলছাত্রীর দাদির অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার প্রাগপুর ইউনিয়নের রঘুনাথপুর বাগানপাড়া এলাকার মেয়ে প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে প্রকৃতির ডাকে বাড়ির বাইরে বের হয়। এসময় একই এলাকার মনিরুল ইসলামের ছেলে হৃদয় তাকে মুখ চেপে ধরে পার্শ্ববর্তী তামাকপুড়ানো ঘরে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে জোরপ‚র্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেয় হৃদয়।
গত মঙ্গলবার রাতে আবারও লম্পট হৃদয় ধর্ষিতাকে ডেকে একই ঘটনা ঘটাতে চাইলে ধর্ষিতা তার দাদিকে ধর্ষণের ঘটনা জানায়। ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা-মা কর্ম সূত্রে ঢাকায় থাকার কারণে ধর্ষিতা তার দাদির কাছে থাকে। ধর্ষণের ঘটনায় ধর্ষিতার দাদি বুধবার দৌলতপুর থানায় অভিযোগ দিলে ধর্ষিতা স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুষ্টিয়ায় প্রেরণ করা হয়। তবে পুলিশ ধর্ষক হৃদয়কে গ্রেফতার করতে না পারলেও তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন