Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ তিন ডাকাত নিহত

টেকনাফে অস্ত্র ও ইয়াবা উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১২:০২ এএম

কক্সবাজারের টেকনাফে অবৈধ অস্ত্র তৈরির কারখানা, মাদক চোরাচালান নিয়ন্ত্রণ, অপহরণ ও মুক্তিপণ আদায়কারী চক্রের পাহাড়ি আস্তানায় অভিযানকালে পুলিশের সঙ্গে ডাকাতদলের গুলাগুলিতে তিন ডাকাত নিহত হয়েছে এবং পুলিশের ইন্সপেক্টর লিয়াকত, মশিউর রহমান, সনজিব দত্ত, সৈকত বড়ুয়াসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় পুলিশ দেশি-বিদেশি ১৮টি অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে। গতকাল বুধবার ভোরে হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গাজী পাহাড় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী মাদরাসা পাড়ার মৃত আব্দুল মজিদ ওরফে ভুলাইয়্যা বইদ্যের পুত্র নুরুল আলম (৪০), ছৈয়দ আলম (৩৫) ও সব্বির আহমদের পুত্র আব্দুল মোনাফ (২০)।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ওসি ও এসআই মশিউর রহমান নেতৃত্বে টেকনাফ পুলিশের একটি দল গাজী পাহাড় অভিযানে গেলে স্বশস্ত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশ সুকৌশলে অবস্থান নিয়ে পাল্টা গুলি করলে ডাকাতরা পালিয়ে যায়। তখন পুলিশ অস্ত্র তৈরির কারখানায় তল্লাশী করে ১৮টি দেশি-বিদেশি অস্ত্র, ২শ’ রাউন্ড গুলি, ৫৫ হাজার ইয়াবাসহ গুলিবিদ্ধ ডাকাতদের উদ্ধার করে।
পরে গুলিবিদ্ধ ডাকাতদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান- নিহত তিনজনই চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য। এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে পৃথক মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ