Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিউইয়র্কে জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সপ্তাহব্যাপি ইফতার বিতরণ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১০:৪৬ পিএম

নিউইয়রকে জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির পক্ষ থেকে সপ্তাহব্যাপি ইফতার বিতরন শুরু করা হয়েছে। এ কর্মসূচিতে বাংলাদেশী প্রবাসীদের মধ্যে ব্যাপক সাড়া মিলেছে। যেসকল পরিবার সরকারি সাহায্য- সহযোগিতা পাচ্ছেন না, Covid 19 এ ক্ষতিগ্রস্থ হয়েছেন যেসকল পরিবারের হাতে সংগঠনের পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় বাজার ও তৈরী খাবার উপহার হিসাবে তুলে দেয়া হয়। এই কার্যক্রম আগামী ৭ দিন চলবে। আগামী ৫ দিন ইফতার পরিবেশন করা হবে। তারপর ঈদ কে সামনে রেখে সম্পূর্ণ গ্রোসারি উপহার হিসাবে দেয়া হবে। জেবিএসএফ এর নেতৃবৃন্দের পক্ষ থেকে বলা হয়েছে, এ ব্যাপারে প্রবাসী বাংলাদেশী ভাই-বোনদের সহযোগিতা প্রয়োজন। আপনাদের পরিচিত এমন পরিবার থাকলে আমাদের সাথে যোগাযোগ করার অনুরোধ করছি।

ধন্যবাদ জানাছি যারা এই আয়োজনে আর্থিক ও পরামর্শ দিয়ে নানা ভাবে সহোযোগিতা করেছেন। ধন্যবাদ জেবিএসএফ এর সকল নেতৃবৃন্দকে যাদের অক্লান্ত পরিশ্রমে এটা সম্ভব হয়েছে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ