Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

গাজীপুরে স্বামীর মারধরে গৃহবধূর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১১:৫৫ এএম

গাজীপুরে পারিবারিক ঝগড়ার জেরে স্বামীর মারধরে আহত গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহতের নাম রাবেয়া (২০)। তিনি গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের নলজানি মধ্যপাড়া এলাকার আফজাল হোসেনের (২২) স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা গেছে, দুই বছর আগে গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের নলজানি মধ্যপাড়া এলাকার ফজলুল হকের ছেলে আফজাল হোসেনের সাথে একই ইউনিয়নের নলজানি পূর্বপাড়া এলাকার জহিরুল ইসলামের মেয়ে রাবেয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই রাবেয়াকে নানাভাবে নির্যাতন করা হতো। গতকাল বুধবার দিবাগত রাতে পারিবারিক বিরোধের জেরে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রীকে মারধোর করে স্বামী আফজাল হোসেন।

নিহতের মা নিলুফা জানান, রাত ১১টার দিকে আফজালের বাবা মোবাইল ফোনে তাদের জানায় রাবেয়া অসুস্থ। পরে রাতেই রাবেয়াকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন