Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

পৃথিবীর বাহিরে সিনেমার শুটিং করবেন টম ক্রুজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১২:৪৭ পিএম

হলিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক টম ক্রুজ। ´মিশন ইম্পসিবল´ সিরিজ দিয়ে দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পান তিনি। পরবর্তীতে একের পর এক ব্যবসা সফল ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। এবার পৃথিবীর বাহিরে সিনেমার শুটিং করতে যাচ্ছেন এ অভিনেতা।

আন্তর্জাতিক গণমাধ্যম ফক্স নিউজের বরাতে জানা গেছে, মার্কিন মুলুকের ধনকুবের এলন মাস্কের সঙ্গে মিলেছেন হলিউড সুপারস্টার টম ক্রুজ। এলনের সংস্থা স্পেস এক্সের সঙ্গে এ বিষয়ে কথাও বলেছেন তিনি। এরপরই মহাকাশ সংস্থা নাসা থেকে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়।

মঙ্গলবার (৫ এপ্রিল) নাসার প্রধান জিম ব্রাইডেনস্টিন নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমাদের উচ্চাভিলাষী পরিকল্পনা বাস্তবায়নে নতুন প্রজন্মের প্রকৌশলী ও বিজ্ঞানীদের অনুপ্রাণিত করতে জনপ্রিয় মাধ্যম দরকার। আর তাই অভিনেতা টম ক্রুজের সঙ্গে মহাকাশে একটি ছবির কাজ করার সুযোগ পেয়ে আমরা উচ্ছ্বাসিত!’

দীর্ঘদিন আগেই মহাকাশে শুটিং করার পরিকল্পনা জানিয়েছিলেন ´মিশন ইম্পসিবল´ খ্যাত টম ক্রুজ। এবার নাসার সহায়তায় হয়তো অভিনেতার সেই ইচ্ছাটা পূরণ হতে চলেছে। যদিও বিষয়টির আলোচনা প্রাথমিক পর্যায়ে রয়েছে।

এদিকে মুক্তি অপেক্ষায় আছে টম ক্রুজ অভিনীত ´টপ গান: মাভেরিক´। আগামী জুনে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির পাওয়ার কথা থাকলেও বর্তমান সঙ্কটের কারণে তা অনিশ্চিত হয়ে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ