Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ের যুবতী ধর্ষণের অভিযোগে আটক ১

‌মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ২:২০ পিএম

মীরসরাইয়ে এক যুবতীকে (২২) ধর্ষণের অভিযোগে হামিদুল হক নামে একজনকে আটক করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়ন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত হামিদুল হক মধ্যম মায়ানী গ্রামের হাফেজ আহম্মদের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ভিকটিম বাদী হয়ে মীরসরাই থানায় মামলা করেন।
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে হামিদের সঙ্গে ভিকটিমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার হামিদুল ফোন করে ভিকটিমকে বাড়ি থেকে ডেকে আনেন। এরপর তাকে নিয়ে মধ্যম মায়ানী এলাকার একটি খালপাড়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন। এসময় ওই কিশোরীর চিৎকারে এলাকাবাসী ছুটে এসে হামিদুলকে ধরে পুলিশে খবর দেয়।
মীরসরাই থানার সিনিয়র উপ-পরিদর্শক আমিনুল মুজাহিদ জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিম বাদী হয়ে মামলা করেছেন। ভিকটিমকে বৃহস্পতিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আটককৃত আসামিকেও জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ