Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় মানবতার সেবায় কৃষকদের পাশে ছাত্রলীগ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ২:৩২ পিএম | আপডেট : ২:৩৪ পিএম, ৭ মে, ২০২০

সারা দেশের ন্যায় গোপালগঞ্জের কোটালীপাড়ায় করোনা আতংকের কারনে যখন মাঠের পাকা ধান কাটা নিয়ে শ্রমিক সংকটের কারনে বিপদে পড়েছেন কৃষকরা তখন মাবতার সেবায় কৃষকদের জমির পাকা ধান কেটে ঘড়ে তুলে দিয়ে এক অন্যান্য দৃস্টান্ত স্হাপন করেছেন ছাত্রলীগের নেতাকর্মিরা।

কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে উপজেলার ১১ টি ইউনিয়নের অসহায় কৃষকদের ধান কেটে দিয়ে আসছেন তারই ধারাবাহিকয়তায়

আজ বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের নেতৃত্বে রামশীল ইউনিয়নের জহরেরকান্দি গ্রামের দরিদ্র কৃষক রমনি হালদারের এক বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিল ছাত্রলীগ।

এসময় রোজা রেখে ধান কাটায় অংশগ্রহণ করেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ সুমন।

রামশীল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিলন বিশ্বাস,সাধারন সম্পাদক নিসাত হালদার, রামশীল কলেজ ছাত্রলীগ শাখার প্রতিষ্ঠাতা সভাপতি অংকন তালুকদার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক অনুপ হালদার, ছাত্রলীগ কর্মি লিমন হালদার, ইমন বিশ্বাস, দুলাল ঢালী, লরেন্স হালদার, সাগর বৈরাগি, অসীম বিশ্বাস, প্রসেনজিৎ হালদার, অ্যাকেন বৈরাগি, অ্যাকেন রাজীব সহ প্রায় ৫০জন ছাত্রলীগের সেচ্ছাসেবী নেতাকর্মি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন মহামারি করোনা ভাইরাসের আতংকে দেশের মানুষ গৃহবন্ধী হয়ে শ্রমিক সংকটের কারনে মাঠের পাকা ধান নিয়ে বিপদে পড়েছে,তাই আমরা তাদের ধান কেটে দিচ্ছি এবং প্রতিটি ইউনিয়নে এ কর্মসূচী অব্যাহত রয়েছে। কৃষক বাচলে,বাচবে দেশ,শেখ হাসিনার বাংলাদেশ এ শ্লোগানকে সামনে রেখে ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে থেকে এগিয়ে চলেছে,ভবিশ্যতে ও এ ধারা অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ