Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

তুচ্ছ ঘটনায় ফুলবাড়ীতে তৃতীয় শ্রেনীর ছাত্রকে গলাটিপে হত্যা, ঘাতক আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৩:১৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সামিউল (৮) নামে তৃতীয় শ্রেনীর এক ছাত্রকে গলা টিপে হত্যা করেছে, রিপন ইসলাম নামের প্রতিবেশি যুবক।
গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার শিবনগর ইউনিয়নের গঙ্গা প্রসাদ মৌজার ছোট যমুনা নদির ধার থেকে নিহত শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে পুলিশ ঘাতক রিপন ইসলাম (২৫) কেও আটক করেছে। এই ঘটনায় নিহত সামিউলের দাদা মোজাফ্ফর রহমান বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
নিহত শিশু সামিউল পলি শিবনগর গ্রামের খতিবুর রহমানের ছেলে ও পলি শিবনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র।
ধৃত ঘাতক রিপন ইসলাম একই গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে ও নিহত শিশু সামিউল এর সম্পর্কে চাচা।
মামলার বাদি মোজাফ্ফর রহমান বলেন, নিহত শিশু প্রতিদিনের ন্যায় গত বুধবার বিকালে বাড়ীর পাশে ছোট যমুনা নদির ধারে খেলা করতে গিয়ে আর বাড়ীতে ফিরেনি। এরপর অনেক খোঁজাখুঁজির পর বুধবার দিবাগত ভোর রাতে তারা দেখতে পায় বালুর নিচে শিশু সামিউলের মৃতদেহ চাপা দিচ্ছে একই এলাকার আইয়ুব আলীর ছেলে রিপন ইসলাম। এসময় তারা পুলিশকে খবর দেয় এবং গ্রামবাসীদের সহয়তায় ঘাতক রিপনকে আটক করে ।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন প্রাথমিক জিঙ্গাসাবাদে ধৃত ঘাতক রিপন ইসলাম, শিশু সামিউলকে হত্যার কথা স্বীকার করেছে। ঘাতক জানিয়েছে, খেলাধুলা করার সময় সামিউল তাকে গালমন্দ করেছিল,এজন্য সে খেলা শেষে সকলে বাড়ীতে ফিরলে শিশু সামিউলকে একা পেয়ে গলা টিপে ধরেছিল, এতে শ্বাসরুদ্ধ হয়ে সামিউলের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন