Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরের রায়পুরে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী ও দেবর পলাতক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৩:৪০ পিএম

লক্ষ্মীপূরের রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউপির কুচিয়ামারা গ্রামের বেড়িবাঁধের পাশের জমাদার বাড়ীতে রহিমা খাতুন (৪২) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এঘটনা পর থেকে মহিলার স্বামী ও দেবর পলাতক রয়েছে।

নিহত গৃহবধু রহিমা খাতুন একই এলাকার হোচন দালালের মেয়ে এবং স্বামী কবির হোসেন ও দেবর আলমগীর জমাদার কৃষক দলু মজুমদারের ছেলে।

স্থানীরা জানায়, বুধবার রাতে রহিমাকে লোহার সিকল ও রড দিয়ে বেদম মারধর করে কবির ও তার ছোট ভাই আলমগীর। এতে রহিমা মারাত্নক জখম হয়ে ঘরের ভিতরেই মারা যায়। একপর্যায়ে আত্নহত্যা করে বলে নিহত রহিমার লাশ বসতঘরের আড়ার সাথে গলায় দড়ি লাগিয়ে ঝুলিয়ে রেখে কবির ও আলমগীর পালিয়ে যায়।

হাজিমারা ফাঁড়ি থানা পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। নিহতের পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে।সহকারি পুলিশ সুপার স্পিনা রানী ও ওসি তোতা মিয়া ঘটস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ