Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

লক্ষ্মীপুরের রামগঞ্জে ইমামের বিরুদ্ধে বাবাকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৩:৪৫ পিএম

জেলার রামগঞ্জ পাটবাজার দারুস সালাম জামে মসজিদের ইমাম বদরোদ্দৌজা তার বৃদ্ধ পিতা আফতাব উদ্দিন (৯০)কে পিটিয়ে আহত করে। বর্তমানে বৃদ্ধকে চিকিৎসা না দিয়ে নিজের জিম্মায় রেখেছে ঐ ইমাম।

রক্তাত্ব বৃদ্ধ আফতাব উদ্দিন বৃহস্পতিবার দুপুরে জানান বুধবার ফজরের নামাজের পর বাড়ীর সম্পত্তি লিখে দেয়ার কথা বলায় আমি অন্য ছেলেদের সাথে কথা বলে সিদ্ধান্ত নেয়ার কথা বলার সাথে সাথে আমার লাঠি দিয়ে আমাকে মারধর করে।

বিষয়টি ধামাচাপা দিতে রামগঞ্জ পাটবাজার দারুস সালাম জামে মসজিদ কমিটির লোকজন ইমাম বদরোদ্দৌজাকে মানসিক বিকারগ্রস্থ বলে দাবী করেন।

একজন অপ্রকৃতস্থ ব্যক্তিকে মসজিদের ইমাম নিয়োগ করা হলো কেন এমন প্রশ্নের জবাবে মসজিদ কমিটির ক্যাশিয়ার হারুন অর রশিদ জানান আমরা আগে বুঝতে পারিনি। আমরা রেজুলেশন করেছি তাকে বের করে দেয়া হবে।

ইমাম বদরোদ্দৌজা জানান, আমার হিসাব নিকাশ বুঝিয়ে দিচ্ছে না তারা (বাবা-মা)। আমি তাদেরকে খাওয়াচ্ছি।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আগে বৃদ্ধ মানুষটিকে হসপিটালে ভর্তি করা দরকার, চিকিৎসা দরকার। তারপরে অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন