Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

মাগুরার শালিখায় আর কে ডোর ইন্ড্রাস্ট্রিজ এ অগ্নিকাণ্ড তিন কোটি টাকার ক্ষতি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৪:১৩ পিএম

মাগুরার শালিখার আর. কে. ডোর ইন্ডাস্ট্রিজ লিঃএ ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ৩ কোটি টাকার ক্ষতি হয়েছে। গত ২৫শে মার্চ থেকে বুধবার পর্যন্ত করোনার কারণে মিলটি বন্ধ ছিল।

বৃহস্পতিবার ভোর ৬টা থেকে মিলটি চালু হওয়ার এক ঘণ্টা পরই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শ্রমিকদের সাথে কথা বললে তারা বলেন, আজ সকাল ৭টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে।এ বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক জুয়েল আমাদেরকে জানান, সিকিউরিটি তাকে ফোনে আগুনের সংবাদ দিলে তিনি দ্রুত ঘটনাস্থলে এসে এ ভয়াবহ পরিস্থিতি দেখে ফায়ারসার্ভিস এ ফোন দেন,আধাঘন্টার ফায়ারসার্ভিসের চেষ্টায় এ আগুন নিয়ন্ত্রণ আসলেও যা ক্ষতি হওয়ার তা হয়ে গেছে বলে তিনি জানান।এমন দূর্ঘটনায় তিনি ভেঙ্গে পড়েছেন, কিভাবে শ্রমিকদের বেতন ভাতা দিবেন বা কি করে আবার চালু করবেন এ দুশ্চিন্তায় হতাশা প্রকাশ করে বলেন, এমনিতেই করোনায় অনেক দিন মিল বন্ধ ছিল তার উপর এ দূর্ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ