Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

অসহায়দের পাশে হকি খেলোয়াড় কল্যাণ সমিতি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৪:৩১ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাস আতঙ্কে বাংলাদেশে প্রায় দেড়মাসের টানা লকডাউনে অন্যান্য ক্ষেত্রের মতো প্রভাব পড়েছে ক্রীড়াঙ্গনেও। মাঠে খেলা না থাকায় এখন অনেক খেলোয়াড়ই দুরবস্থায় আছেন। বলা যায় তারা মানবেতর দিন কাটাচ্ছেন। অসহায় এমন ৫০০ খেলোয়াড়কে সহযোগিতা করেছে বাংলাদেশ হকি খেলোয়াড় কল্যাণ সমিতি। বৃহস্পতিবার বিকেলে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সমিতির উপদেষ্টা ও ক্রীড়া সংগঠক আবু সায়েম শাহীনের সার্বিক সহায়তায় খেলোয়াড়দের হাতে শুকনা খাবার সামগ্রী উপহার হিসেবে তুলে দেওয়া হয়। লকডাউনের কারণে ঢাকায় আসতে না পারা দেশের বিভিন্ন জেলায় অবস্থানরত খেলোয়াড়দের কুরিয়ারের মাধ্যমে এই উপহার পৌছে দিচ্ছে হকি খেলোয়াড় কল্যাণ সমিতি। সংগঠনের পক্ষ থেকে আবু সায়েম শাহীন অসহায় খেলোয়াড়দের হাতে শুকনা খাবার সামগ্রী তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় হকি দলের সাবেক খেলোয়াড় ও সমিতির সভাপতি রাসেল খান বাপ্পি, সাধারণ সম্পাদক আরিফুল হক প্রিন্স, সাবেক তারকা খেলোয়াড় শহীদুল্লাহ টিটু, মওদুদুর রহমান শুভ, রাহুল রায় ও মাকসুদ আলম হাবুল।

আবু সায়েম শাহীন বলেন, ‘খেলোয়াড়দের যে কোন দুঃসময়ে পাশে থাকবে বাংলাদেশ হকি খেলোয়াড় কল্যাণ সমিতি। ভবিষ্যতে এমন উদ্যোগ আরো নেওয়া হবে।’ তিনি জানান, ঈদুল ফিতরের আগে খেলোয়াড়দের হাতে দ্বিতীয় দফা উপহার শুকনা খাবার সামগ্রী পৌছে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন