Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

কচুয়ায় নার্সসহ করোনায় ২ জন আক্রান্ত, বাড়ি ও মেডিকেল সেন্টার লকডাউন

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৫:৪৮ পিএম

চাঁদপুরের কচুয়ায় প্রথম বারের মতো ২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র সিনিয়র স্টাফ নার্স মজির্না আক্তারের করোনা পজেটিভ রিপোর্ট আসে।
জানা গেছে, মর্জিনা আক্তার গত কয়েক দিন আগে জ¦র ও মাথা ব্যাথায় ভুগছিলেন। পরে ৫ মে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র মাধ্যমে চাঁদপুরে সিভিল সার্জন কার্যালয়ে করোনা পরীক্ষার নমুনা পাঠালে বৃহস্পতিবার তার রিপোর্ট পজেটিভ আসে।
বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দিন মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।
খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা সাচার দক্ষিন বাজারে অবস্থিত রেনেঁসা মেডিকল সেন্টারে বসবাস তার বাসা লকডাউন করে, লাল পতাকা টানিয়ে দেন।
অপরদিকে গত বুধবার কচুয়ার শাহারপাড় গ্রামের ডাক্তার আব্দুর রব এর ছেলে ফয়েজ আহমেদ নামে এক যুবক করোনায় আক্রান্ত হলে বুধবার সন্ধ্যায় ওই বাড়িটি লকডাউন ঘোষনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. শাহরিয়া শাহীন জানান, ফয়েজ আহমেদ ঢাকার চিটাংগাং রোড় এলাকায় ঔষধের ব্যবসা করতেন। সম্প্রতি ঢাকাতে তার নমুনা সংগ্রহের পর রির্পোট পজেটিভ শুনে গত ৩০ এপ্রিল রাতে সে নিজ বাড়ি চাঁদপুরের কচুয়ার শাহারপাড় গ্রামে গোপনে চলে আসেন। তার পরিবার এ বিষয়ে কাউকে কিছু বলেননি।
এ সময় সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো.আবু হানিফ, সাচার বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী সেলিম কবীর, সাচার রেনেঁসা মেডিকেল সেন্টারের পরিচালক জিয়া উদ্দিন মজুমদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ